ক্যারিয়ার গাইডলাইন

+8801787659323

চলুন, অনলাইন স্ক্যামারদের বিরুদ্ধে নেগেটিভিটি ছড়াই

এ আর্টিকেলটির মাধ্যমে নেগেটিভিটি ছড়ানো সেই সব ব্যক্তিদের আজকে ধন্যবাদ জানাবো।
 নেগেটিভিটির জন্য ধন্যবাদ!!!! এটুকু পড়ে একটু ধাক্কা খেলেন তো, তাহলে পুরোটা পড়া শেষ করুন, এরপর আপনিও সেই সব নেগেটিভিটিকে ধন্যবাদ জানাবেন।
গ্রামের কিছু সুদখোর পজিটিভলি কৃষকদের ঋণ দেন। তারা নিয়মিত মসজিদে যায় আর বলে বেড়ায় সবাইকে হেল্প করছে। তারপর একটা সময় তারা কৃষকদের সহায়-সম্পদ পজিটিভলি কবজা করে নেয়। এসব অসহায় কৃষকদের মাঝে নেগেটিভিটি ছড়িয়ে সুদখোরদের বিরুদ্ধে সচেতন করে খুব স্বল্প সংখ্যক কিছু ব্যক্তি।
এই নেগেটিভিটির জন্য সেই সব ব্যক্তিদের চলুন একবার ধন্যবাদ জানাই।
🔰 গরীবদেরকে টাকা ভোগ করার জন্য তাদেরকে ধনী করার স্বপ্ন দেখাতে জন্ম নিলো ডেসটিনি। গরীবদের বেকার করার মত বিশাল পজিটিভ স্বপ্ন দেখিয়ে অনেক লোককে ইনভলভ করলো তাদের প্রজেক্টে। একেবারে যেন পজিটিভনেস এর অবতার। অনেক বড় বড় ব্যক্তিরাও ডেসটিনির পজিটিভিটির প্রশংসা করছে। কিছুদিনের পরে দেখা গেলো, লাখ লাখ মানুষ তাদের স্বম্বল হারালো।

ফ্রিল্যান্সিংয়ের ফ্রী সেমিনারে রেজিস্ট্রেশন করতে এখনই ক্লিক করুনঃ
https://blog.coderstrustbd.com/registration/


ডেসটিনির বিরুদ্ধে অনলাইনে দুই এক কলম লিখে নেগেটিভিটি ছড়ানোর জন্য হুমকি খাওয়া সকল নেগেটিভ ব্যক্তিদের চলুন একবার সাহস নিয়ে ধন্যবাদ জানাই।
🔰 এরপর ফ্রিল্যান্সিং ইনকামের মোড়কে আসলো ডুল্যান্সার। ফ্রিল্যান্সিং করে লাখোপতি হওয়ার স্বপ্ন নিয়ে অনেকে ভিটাবাড়ি, গয়না বিক্রি করে ডুল্যান্সার হতে আইডি কিনলো। একসময় ৫০০ কোটি টাকা সহ ভাগলো ডুল্যান্সার। আবারও আরও একবার মানুষ নিঃস্ব হলো।
সেই সময়টাতে "ডুল্যান্সার যে ফ্রিল্যান্সিং না", এরকম নেগেটিভিটি ছড়িয়ে অনলাইনে কিছু ব্লগার লেখালেখি শুরু করে অনেক ডুল্যান্সার ভক্তদের কাছ থেকে থ্রেড খাওয়া শুরু করলো। সেই সব নেগেটিভ মাইন্ডেড ব্লগারদের আজকে আসুন একবার ধন্যবাদ জানাই।
🔰 আস্তে আস্তে ইউনিপেটুইউ সহ আরও নানা ধরনের এমএলএম কোম্পানী আসতে শুরু করলো বাজারে। মানুষ টাকা হারালো।
এইসব সহজ অনলাইন ইনকামের বিরুদ্ধে যারা অনলাইনে নেগেটিভিটি ছড়ালো, সেইসব নেগেটিভিটির জন্য আজকে আসুন ধন্যবাদ জানাই।
🔰 গত সপ্তাহেই তো এমটিএফই চলে গেল ১০ হাজার কোটি টাকা নিয়ে। সহজে ধনী হওয়ার এই উপায়টি নিয়েও মানুষকে সাবধান করে নেগেটিভিটি ছড়ানোর কাজটি করেছে অনেকেই। বিনিময়ে পেয়েছে মানুষের গালি আর নেগেটিভিটি ছড়ানোর অভিযোগ।
সেই সব নেগেটিভিটি ছড়ানো মানুষদের আসুন আজকে ধন্যবাদ জানাই।
যৌক্তিক সমালোচনা নেগেটিভ কোন কিছু না। বরং যৌক্তিক সমালোচনা না করলে সমাজে অন্যায় অনাচার বেড়েই যাবে যার দায়ভার আপনারও। এত এত পজিটিভের মাঝে দুই একটা নেগেটিভ কথা বলুন না যেটাতে সবার ভালো হবে।
কোডার্সট্রাস্ট থেকেও আজকে নেগেটিভিটি ছড়াতে চাই এ পোস্টের মাধ্যমে।
অনলাইন স্ক্যাম থেকে সাবধান

  • স্থায়ী আয়ের জন্য প্রয়োজন আইটি দক্ষতা।
  • দক্ষতা বৃদ্ধিতে পাশে আছে কোডার্সট্রাস্ট।

Share this post :

Facebook
Twitter
LinkedIn
Pinterest

Latest Post